Daily Sunshine

রাবিতে নতুন তিন সহকারী প্রক্টর নিয়োগ

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নতুন তিন সহকারী প্রক্টর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নতুন নিয়োগ পাওয়া সহকারী প্রক্টররা হলেন- রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ কে এম মাহমদুদুল হক, আরবী বিভাগের সহকারী অধ্যাপক ড. মনিরুজ্জামান ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহকারী অধ্যাপক সুমন হোসেন। আগামী এক বছরের জন্য এই পদে তারা দায়িত্ব পালন করবেন।
এ বিষয়ে জানতে চাইলে নিয়োগের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, সহকারী প্রক্টর রওশন জাহিদ, ড. জাহিদুল ইসলাম যথাক্রমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও হবিবুর রহমান হলে প্রাধ্যক্ষ পদে নিয়োগ দেওয়া এবং সহকারী প্রক্টর নূরে আলমকে ক্লিনিক্যাল সাইকোলোজি বিভাগের সভাপতি পদে নিয়োগ দেওয়ায় নতুন এই তিন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগের চিঠি দেওয়া হয়েছে। আগামী ১১ তারিখে তারা যোগদান করবেন বলে জানান তিনি।

জুলাই ১০
০৩:৫৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত