Daily Sunshine

রাবির আন্তঃবিভাগ ক্রিকেট চ্যাম্পিয়ন হিসাববিজ্ঞান বিভাগ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগকে ৫ উইকেটে হারিয়ে টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন হয়েছে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ।  বুধবার বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় টস জিতে ব্যাটিং এ নেমে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৪ রান করেন। হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ ১৯ ওভার ৫ বলে ৫ উইকেট হারিয়ে জয় লাভ করেন। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন দ্বীপ কুমার দেবদাস।

খেলা শেষে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, ও বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা। পুরস্কার প্রদান অনুষ্ঠানে আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি ও বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর এম হুমায়ুন কবীরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, বিভাগীয় সভাপতি ও হল প্রাধ্যক্ষ, আন্তঃবিভাগ গেমস সাবকমিটির সদস্য, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৬
১৭:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত