Daily Sunshine

রাজশাহীতে আরও ৭৭ জন হোম কোয়ারেন্টাইনে

Share

সানশাইন ডেস্ক : রাজশাহীতে খুুঁজে বের করে আরও ৭৭ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। এ নিয়ে এখন হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৪০ জন বিদেশ ফেরত। তবে রাজশাহীতে বৃহস্পতিবার পর্যন্ত করোনা ভাইরাস আক্রান্ত কোনো রোগী শনাক্ত হয়নি। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ৭৭ জন বিদেশ ফেরত ব্যক্তিকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনের আওতায় নেয়া হয়।

রাজশাহীর সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী সিটি করপোরেশন এলাকায় ৪৯ জন, বাঘা উপজেলায় ৩ জন, চারঘাটে ৩ জন, পুঠিয়ায় ২ জন, দুর্গাপুরে ১ জন, মোহনপুরে ৩ জন, তানোরে ২ জন, পবায় ৮ জন এবং গোদাগাড়ীতে ৬ জনকে হোম কোয়ারেন্টাইনের রাখা হয়েছে। আগামী ১৪ দিন তারা বাড়িতেই থাকবেন।

এদের মধ্যে ভারত ফেরত ৬২ জন, মালেশিয়া থেকে এসেছেন একজন, সৌদি আরব থেকে পাঁচজন, কাতার থেকে তিনজন, বাহারাইন তেকে একজন, দুবাই থেকে দুইজন ও কঙ্গো থেকে দুইজন।

ডা. এনামুল হক জানান, গত ১ মার্চ থেকে রাজশাহী জেলায় মোট ৬০৫ জনকে হোম কোয়ারেন্টাইনে আনা হয়েছে। এর মধ্যে ১৪ দিন পূর্ণ হওয়ায় ছাড়পত্র দেওয়া হয়েছে ১৬৫ জনকে। বৃহস্পতিবার পর্যন্ত মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৪০ জন। তারা বাড়ির বাইরে বের হতে পারবেন না।

সানশাইন/২৬ মার্চ/ এমওআর

মার্চ ২৬
২১:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত