Daily Sunshine

নগরীর ২৬ পয়েন্টে মিলছে রাসিকের স্যানিটাইজার সুবিধা

Share

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস বিস্তার রোধের অংশ হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে মহানগরীর ২৬টি স্থানে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার সুবিধা প্রদান কর্মসূচি শুরু হয়েছে। বুধবার সকাল থেকে এই কার্যক্রম শুরু হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে স্থাপিত বুথ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল জামিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

যে ২৬টি স্থানে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার কার্যক্রম চলছে, সেগুলো হচ্ছে, মনিচত্বর মোড়, লক্ষীপুর মোড়, কোর্ট বাজার, কাশিয়াডাঙ্গা মোড়, মেডিকেল আউটডোর ও ইর্মাজেন্সি বিভাগ, ঘোষপাড়া মোড়, সদর হাসপাতাল মোড়, রাণীবাজার, গৌরহাঙ্গা নিউ মার্কেটের সামনে, শিরোইল স্টেশন চত্বর, নওদাপাড়া আমচত্বর মোড়, শালবাগান বাজার, ভদ্রা মোড়, সাধুর মোড়, বিনোদপুর বাজার, উপশহর নিউমার্কেট, তেরখাদিয়া বাজার, সাহেব বাজার বড় মসজিদের সামনে, ভূবনমোহন পার্ক, হযরত শাহ মখদুম (রহঃ) মাজার, শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর, কাজলা মোড়, আসাম কলোনী বউবাজার, রাণীনগর বউবাজার ও সাগরপাড়া বটতলা।

সানশাইন/২৫ মার্চ/ রোজি

মার্চ ২৫
১৯:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত