Daily Sunshine

চারঘাটের সব ধরনের দোকান বন্ধ

Share

স্টাফ রিপোর্টার,চারঘাট: প্রানঘাতি করোনা ভাইরাস আতঙ্কে সরকারী সিদ্ধান্তে ঔষধের দোকান, কাচামালের দোকান ও মুদি দোকান ছাড়া রাজশাহীর চারঘাটে সব ধরনের দোকানপাট বন্ধ রয়েছে। জনশূণ্য রয়েছে চারঘাট সদরসহ উপজেলার হাটবাজার গুলো। জরুরী প্রয়োজন ছাড়া তেমন কোন লোকজন বাড়ীর বাইরে বের হয়নি। সেনা বাহিনীর প্রয়োজন হলে তাদের সহযোগীতা নেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা।

তিনি জানান, প্রানঘাতি করোনা ভাইরাস থেকে জনগনকে রক্ষা করতে সরকারী সিদ্ধান্ত মোতাবেক বুধবার থেকে ঔষধ, খাবারের দোকান ও কাচামালের দোকান ছাড়া সব ধরনের ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ রাখতে হবে। এমন সিদ্ধান্তে চারঘাটের বিভিন্ন এলাকায় মঙ্গলবার মাইকিং করা হয়েছে। আর এতেই কোন ব্যবসায়ীই তাদের প্রতিষ্ঠান খুলেননি। উপজেলার বিভিন্ন এলাকায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে কোথাও তেমন কোন প্রতিষ্ঠান খোলা আছে এমন খবর চোখে পড়েনি। আর এ জন্য সকল ব্যবসায়ীক প্রতিষ্ঠানের মালিকদের ধন্যবাদ জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা।

চারঘাট বস্ত্র বিতানের মালিক শহিদুল ইসলাম বলেন, নিজেদের এবং পরিবারের স্বার্থে এবং সরকারী সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমরা শান্তিপুর্ণ ভাবে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছি। এতে ব্যবসার সামান্য ক্ষতি হলেও বৃহত্তর স্বার্থে এটি করা সকলের জন্য মঙ্গল। যাতে করে প্রানঘাতি করোনা কাউকে আঘাত করতে না পারে।

সানশাইন/২৫ মার্চ/ রোজি

মার্চ ২৫
১৫:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত