Daily Sunshine

রাজশাহীতে স্যানিটাইজার বিতরণ করলেন বাদশা

Share

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি রাজশাহীতে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন। করোনা পরিস্থিতিতে মানুষকে জীবাণু থেকে সুরক্ষা দিতে বুধবার বেলা ১১টার দিকে নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় তিনি এই স্যানিটাইজার বিতরণ করেন। তিনি কয়েকজন অটোরিকশাচালক এবং ছোট ছোট ব্যবসায়ীকে স্যানিটাইজার ব্যবহার পদ্ধতিও দেখিয়ে দেন।

এ সময় সেখানে কিছুটা ভিড় দেখা দিলে রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা স্যানিটাইজার বিতরণ স্থগিত করেন। তিনি দলীয় নেতাকর্মীদের একজন একজন করে নগরবাসীর বাড়িতে বাড়িতে গিয়ে স্যানিটাইজার পৌঁছে দেয়ার নির্দেশনা দেন। নগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে নগরীতে এক লাখ বোতল স্যানিটাইজার বিতরণ করা হবে। নগর ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ের অস্থায়ী ল্যাবে এই স্যানিটাইজার প্রস্তুত করা হচ্ছে। এতে যুবমৈত্রী, ছাত্রমৈত্রী ও নারী মুক্তি সংসদ সহায়তা করছে।
ফজলে হোসেন বাদশা হ্যান্ড স্যানিটাইজার বিতরণের সময় সাধারণ মানুষকে সচেতন থাকার আহ্বান জানান। বলেন,

করোনাভাইরাস থেকে রক্ষা পেতে হলে সচেতনতার কোনো বিকল্প নেই। এ সময় নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/২৫ মার্চ/ রোজি

মার্চ ২৫
১৪:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত