Daily Sunshine

করোনা শঙ্কায় বন্ধ রুয়েটের দাফতরিক কার্যক্রম

Share

রাবি প্রতিনিধি : বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দাফতরিক কার্যক্রম ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের ৮৭তম (জরুরি) সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া ক্যাম্পাসে বহিরাগত প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এদিন করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতা বৃদ্ধিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম সেখের উদ্যোগে কেমিক্যাল এন্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং (সিএফপিই) বিভাগের ল্যাবে হ্যান্ড স্যানিটাইজার তৈরি করা হয়। পরে উপাচার্যের কার্যালয় থেকে বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। এসময় তিনি করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাইকে সচেতন হতে আহ্বান জানান।

সানশাইন/২২ মার্চ/ রোজি

মার্চ ২২
১৮:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত