Daily Sunshine

দিল্লিতে ২ সপ্তাহ ‘কোয়ারেন্টাইনে’ থাকবেন ২৩ বাংলাদেশি

Share

সানশাইন ডেস্ক : চীনের উহান থেকে ভারতীয় বিশেষ ফ্লাইটে ২৩ বাংলাদেশিকে দিল্লিতে দুই সপ্তাহের জন্য ‘কোয়ারেন্টাইনে’ থাকবেন বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এজন্য তিনি ভারতীয় বিমানবাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন।

বৃহস্পতিবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ফেসবুকে জানান, ভারতীয় বিমানবাহিনীকে ধন্যবাদ। তারা আমাদের ২৩ জন ছাত্রকে ভারতীয় ছাত্রদের সঙ্গে উহান থেকে দিল্লিতে নিয়ে এসেছেন। দিল্লি থেকে ৪০ কিলোমিটার দূরে তারা সবাই দুই সপ্তাহের জন্য ‘কোয়ারেন্টাইনে’ থাকবেন।

সূত্র জানায়, উহানে আটকেপড়া ১৭২ জন বাংলাদেশি শিক্ষার্থী ছিলেন। তাদের মধ্যে নয়জন বাংলাদেশি শিক্ষার্থী ভারতের শিক্ষার্থীদের সঙ্গে একত্রে বেইজিংয়ে ভারতীয় দূতাবাসে দিল্লি ফিরতে সহযোগিতা চান। বেইজিংয়ের ভারতীয় দূতাবাস তাদের দিল্লিতে ফিরতে সহযোগিতা করেন।

এদিকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শংকর চীনের উহান থেকে ভারতীয় বিমানবাহিনীর বিশেষ বিমানে ৭৬ জন ভারতীয় নাগরিকের সঙ্গে বাংলাদেশ, মিয়াননার, মালদ্বীপ, দক্ষিণ আফ্রিকাসহ সাত দেশের ৩৬ জন নাগরিককে দিল্লিতে নিয়ে আসা হয়েছে। এর আগে বৃহস্পতিবার ৭৬ জন ভারতীয় নাগরিকদের সঙ্গে বিশেষ ফ্লাইটে ২৩ জন বাংলাদেশিকে দিল্লিতে আনা হয়।

সানশাইন/২৭ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ২৭
১৫:১৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত