Daily Sunshine

বাঘায় অগ্নিকান্ডে তিন ঘর ভস্মীভূত

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার দেবত্তর বিনোদপুর এলাকায় মানিক নামে এক ব্যবসায়ীর বাড়ীতে আগুন লেগে তিনটি ঘর ভস্মীভূত হয়েছে। রবিবার রাতে রান্নাঘর থেকে এই আগুনের সূত্রপাত ঘটে। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রন করে। খবর পেয়ে ঘটনাস্থান পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।

স্থানীয়রা জানান, রাতে দেবত্তর গ্রামের আজিজুল হকের ছেলে মানিকের (৪৫) রান্নাঘরে প্রথমে আগুন লাগে। এই আগুন ছড়িয়ে পড়ে তাদের গরুর ঘরসহ নিজ শয়ন কক্ষে। এ সময় এলাকার লোকজন আগুন নেভানোর চেষ্টা চালায়। এর কিছুক্ষন পরে উপজেলার তেথুলিয়া ফায়ার স্টেশনের লোকজন চলে আসে। এক পর্যায় সকলের প্রচেস্টায় আগুন নেভানো সম্ভব হয়।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধারনা করা হচ্ছে প্রায় তিন লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। বিষয়টি জেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।

সানশাইন/১৭ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ১৭
১৯:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত