Daily Sunshine

দুর্গাপুর প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে ইউএনও’র সংবর্ধনা

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে সংবর্ধনা দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। সোমবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি রবিউল ইসলাম রবি ও সাধারন সম্পাদক শাহাজামাল প্রামানিক সহ সকল সদস্যকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মোতালেব মোল্লা, দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহামুদুল হাসান, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, পরিসংখ্যান কর্মকর্তা সাখাওয়াত হোসেন সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মোবারক হোসেন শিশির, মিজান মাহী, আব্দুল খালেক, জুবায়ের তুহিন, শাহীন আলম ও রুবেল হক প্রমূখ।

সানশাইন/১৭ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ১৭
১৯:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত