Daily Sunshine

চারঘাটে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলো উপজেলা প্রশাসন

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিলো উপজেলা প্রশাসন। রোববার দুপুরের দিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার সারদা বাজারে ১২ টি অবৈধ দোকানপাট উচ্ছেদ করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আনিছুর রহমান।

জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলার সারদা বাজারে সরকারী জায়গা দখল করে দোকানপাট বসিয়ে ছিলেন এক শ্রেণীর প্রভাবশালী চক্র। পৌর কর্র্তৃপক্ষ একাধিকবার অবৈধ দোকানপাট তুলে নিতে দোকান মালিকদের অনুরোধ করলেও অবৈধ দোকান মালিকরা কর্নপাত করেনি।

 

রোববার সকালে পৌর কর্তৃপক্ষ ড্রেন নির্মানের কাজ শুরু করলে তাতে বাধা দেয় অবৈধ দখলদাররা। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সারদা বাজারে অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়ে পরিচালনা করা হয় ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আনিছুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় অবৈধ দখলদাররা দোকানপাট বন্ধ করে পালিয়ে যায়। পরে অবৈধ দোকানপাট ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক আনিছুর রহমান বলেন, সরকারী জায়গা দখল করে এক শ্রেণীর লোক দোকানপাট গড়ে ছিল। তাদের দোকানপাট সরিয়ে নিতে পৌর কর্র্তৃপক্ষ একাধিবার নোটিশ জারি করলেও তারা কর্নপাত করেনি। তাই বাধ্য হয়ে এ অভিযান পরিচালনা করতে হয়েছে।

সানশাইন/১৬ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ১৬
১৪:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত