Daily Sunshine

সমাজ সেবায় সাহিত্য দিগন্ত পুরস্কার পেলেন মুন্না

Share

সানশাইন ডেস্ক : গতকাল সফল ভাবে শেষ হলো ‘ভালোবাসার পদাবলি’ শিরোনামে ‘সাহিত্য দিগন্ত নির্বাচিত কবিদের স্বকণ্ঠে কবিতাপাঠ, আবৃত্তি, গান, আলোচনা আর সাহিত্য দিগন্ত পুরস্কার-২০১৯’ এর অনুষ্ঠান ! পহেলা ফাল্গুন, ভালোবাসা দিবস, শিশু দিবস আর বইমেলাকে উপেক্ষা করে দুপুর ২টা থেকে একটানা রাত ৯টা পর্যন্ত ২১৩ জন কবি, লেখক, কথাসাহিত্যিক, শিল্পী, নাট্যব্যক্তিত্ব, চিত্রপরিচালক, অভিনেত্রী, মিডিয়াব্যক্তিত্ব, সাংবাদিক, মানবাধিকার ব্যত্তিত্ব উপস্থিত ছিলেন। জমজমাট অনুষ্ঠানে সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি ও এনজিওর ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মুন্নাকে সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য সাহিত্য দিগন্ত পুরস্কার ২০১৯ প্রদান করা হয় ।

কবি, কথা সাহিত্যিক ও ঢাকা সাহিত্য পরিষদের সহ-সভাপতি জিয়াউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলা একাডেমির পুরস্কার প্রাপ্ত বরেণ্য কবি কাজী রোজী,বিশেষ অতিথি ছিলেন, বাংলা একাডেমির বরেণ্য সাহিত্যিক আসলাম সানী, বাংলা একাডেমির পুরস্কার প্রাপ্ত বরেণ্য সাহিত্যিক জাকির তালুকদার, মুক্তিযোদ্ধা ও বরেণ্য সাহিত্যিক আলম তালুকদার, বাংলা একাডেমির পুরস্কার প্রাপ্ত বরেণ্য সাহিত্যিক রেজা উদ্দিন স্টালিন,কবি ও গবেষক প্রাবন্ধিক গোলাম কিবরিয়া পিনু, কবি কথা সাহিত্যিক বৈচিত্র সম্পাদক শাহীন রেজা,কবি আবৃত্তিকার বাংলা একাডেমির উপ-পরিচালক ড,শাহাদাৎ হোসেন নিপু, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নুরুন নাহার শ্রাবণী, ফারজানা ইসলাম মাশরুরা লাকী আর অনুষ্ঠানের আয়োজক ছিলেন এৈমাসিক সাহিত্য দিগন্তর পরিচালক ও ঢাকা সাহিত্য পরিষদের আহবায়ক জায়েদ হোসাইন লাকী।

সানশাইন/১৫ ফেব্রুয়ারি/ এমওআর

ফেব্রুয়ারি ১৫
২২:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত