Daily Sunshine

পোরশায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় দুইজন আটক

Share

সাপাহার প্রতিনিধি: নওগাঁর পোরশায় চাঁদাবাজির ৩০ হাজার টাকা সহ দুই সাংবাদিক পরিচয় দেওয়া দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনগণ।

বুধবার বিকালে উপজেলার ছাওড় ইউনিয়নের কুশুমকুন্ডা গ্রামের পাশে এক স্কেভেটর (মাটি খনন যন্ত্র) চালকের কাছ থেকে চাঁদাবাজি করার সময় স্থানীয় লোকজন নগদ ৩০ হাজার টাকা ও একটি প্রাইভেট কার (নং-ঢাকা মেট্রো-গ-২২-৩১২৩) সহ হাতেনাতে তাদের আটক করে। সাংবাদিক ও স্থানীয় জনগনের মধ্যে বহু তর্ক বিতর্কের পরে সন্ধ্যার কিছুক্ষন পূর্বে স্থানীয় জনতা আটককৃতদের থানা পুলিশে সোপর্দ করে এবং তাদের ব্যবহৃত কার গাড়িটি ছাওড় ইউনিয়ন পরিষদের জিম্মায় রাখা হয়।

আটক সাংবাদিক দু’জন হলেন রাজশাহী থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকার সহকারী নির্বাহী সম্পাদক ও বোয়ালিয়া থানার বালিয়াপুকুর এলাকার জিন্নাত আলীর ছেলে মাসুদ রানা (৪০) এবং অপরজন একই পত্রিকার স্টাফ রিপোর্টার ও দূর্গাপুর থানার বকতিয়ারপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রবিউল ইসলাম(৩০)। আটক সাংবাদিকদের বিষয়ে ছাওড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুদ্দিন আলী আহম্মেদ জানান, আটক দ’ুজন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে পুকুর খনন করার জন্য পত্রিকায় খবর প্রকাশ সহ বিভিন্ন ভয়ভিতি দেখিয়ে স্কেবেটর চালক কামরুজ্জামানের কাছ থেকে দুই বারে ৩০হাজার টাকা চাঁদা আদায় করেন।

এর পর বিষয়টি ওই স্কেবেটার মেশীন চালক বুঝতে পেরে স্থানীয় লোকজনকে সাথে নিয়ে তাদের পিছু ধাওয়া করে এবং একটি সাদা রঙ্গের কারগাড়ি সহ কুশারপাড়া মোড়ে এসে তাদের আটক করেন। এর পর সন্ধ্যার দিকে তাদেরকে পোরশা থানা পুলিশে সোপর্দ করেন বলে জানান। পোরশা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন এবং আটক সাংবাদিক মাসুদ রানা ও রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় চাঁদাবাজির নিয়মিত মামলা করার প্রক্রিয়া চলছে বলে জানান। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে  বৃহস্পতিবার জেলহাজতে পাঠানো হবে বলেও তিনি জানান।

সানশাইন/১২ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ১২
২১:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত