Daily Sunshine

হোন্ডা চোর সিন্ডিকেটের তিন পান্ডা গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের তিন সদস্যকে দুটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। বুধবার নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদৎ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, প্রথমে চাঁপাইনবাগঞ্জ শিবগঞ্জের রশিয়া বেরিঘাটি এলাকার আফসার আলীর ছেলে সুমনকে (২৮) গ্রেফতার করা হয়। এরপরে সুমনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে সে শিবগঞ্জের কালিগঞ্জ সুজাপুর এলাকার সাদেকুল ইসলামের ছেলে আল মামুনের (২৭) নাম বলে। এরপরে আল মামুনকেও গ্রেফতার করা হয়।

পরে আল মামুন পুলিশকে জানিয়েছে, সে ৪০ হাজার টাকায় ওই মোটরসাইকেল কিনেছিল। পরে মামুনের স্বীকারোক্তি অনুযায়ী চোর সিন্ডিকেটের অপর সদস্য রিমনকে (১৫) গ্রেফতার করা হয়। রিমন লথনপুর হিন্দুপাড়া এলাকার মুকলের ছেলে।
ওসি শাহাদৎ হোসেন আরো বলেন, রাজশাহী নগরীর আশেপাশে যে মোটরসাইকগুলো চুরি হয় বেশির ভাগই এই চক্রই করে। এছাড়া সুমনের বিরুদ্ধে আরো মোটরসাইকলে চুরির অভিযোগ রয়েছে।

সানশাইন/১২ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ১২
১৫:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত