Daily Sunshine

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে মিনিপিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিনজন। বুধবার সকাল পোনে ৮ টার দিকে রাজশাহীর গোদাগাড়ীর রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাজাবাড়ী হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার সাভার এলাকার মুটেরচর চানলাপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম (১৮) ও আরেকজনের পরিচয় পাওয়া যাইনি। এরা থাই গ্লাসের দোকানের শ্রমিক ছিলেন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা মিনিপিকআপ চালক হলেন কেরানিগঞ্জ এলাকার উলকান্দি গ্রামের জলিলের ছেলে বকুল (২৪), ঢাকা সাভার এলাকার শ্যামলগাছি গ্রামের ইব্রাহিমের ছেলে শাহ আলম ও একই এলাকার আরেকজন।

গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, রাজাবাড়ী বাজারে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ছোট পিকাপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন মারা যায়। এছাড়া আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ঘাটত ট্রাক ও পিকাপটিকে আটক করা হয়েছে।

সানশাইন/১২ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ১২
১৪:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত