Daily Sunshine

রাবি শিক্ষার্থীর টাকা-ফোন ছিনতাইকারী গ্রেপ্তার

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধর করে তিন হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেওয়ার ঘটনায় স্থানীয় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ।
এরআগে মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী শিক্ষার্থী থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন। এ মামলায় সুজন (৩০) নামে ওই ব্যক্তিকে রাতে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী ওই শিক্ষার্থীর শাহরিয়ার হাসান। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি হানুফার মোড়ে ছায়ানীড় নামে একটি মেসে থাকেন। অপরদিকে গ্রেপ্তার সুজনের বাড়ি নগরের কাজলা এলাকার মন্ডলের মোড়ে।
মামলার বরাত দিয়ে মতিহার থানার ওসি এস এম মাসুদ পারভেজ জানান, গত বৃহস্পতিবার মির্জাপুর হানুফার মোড়ে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। প্রথমে ওই শিক্ষার্থীকে মারধর করা হয়। পরে সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। পরে ওই শিক্ষার্থী মঙ্গলবার দুপুরে মামলা দায়ের করেন।
মতিহার থানার ওসি এস এম মাসুদ পারভেজ বলেন, ‘গ্রেপ্তারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে। তাকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’
প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যার সময় বান্ধবীর সঙ্গে গল্প করার সময় সুজন নামের স্থানীয় ব্যক্তি শাহরিয়ারে থেকে ৩ হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটা মামলা দায়ের করেন।

সানশাইন/১২ ফেব্রুয়ারি / রোজি

ফেব্রুয়ারি ১২
১৪:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত