Daily Sunshine

সাংবাদিকদের হুমকি দেওয়ায় বাঘা প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : বাঘায় সরকারি কর্মকর্তাকে মারপিটের ঘটনায় সংবাদ প্রকাশের পর দুই সাংবাদিককে প্রাণ নাশের হুমকি দেয়ার ঘটনায় স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে তিব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞ্যাপন করে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাঘা প্রেসক্লাব কার্যালয়ে জাতীয় এবং স্থানীয় পত্রিকার ২৪ জন সদস্য পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকারের ক্রমান্বয় হুমকি ও অন্যায়ের প্রতিবাদ জানিয়ে এ সভা করেন।

বিলেক ৫ টায় ক্লাবের নিজেস্ব কার্যালয়ে আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যরা বলেন, সর্বদা সরকার দলীয় রাজনীতি করা ও নারী কেলেংকারী-সহ একাধিক জিডি ও মামলার আসামী আব্দুল কুদ্দুস সরকার অর্থ পতিপত্তির গরমে বর্তমানে অস্থিত করে তুলেছেন বাঘার পরিবেশ। তার বিতর্কিত কর্মকান্ডে ক্ষিপ্ত ক্ষোদ সরকার দলীয় নেতাকর্মীরা।

সভায় সাংবাদিকরা বলেন, আব্দুল কুদ্দুস একজন ঠিকাদার হিসাবে বর্তমানে যে সকল উন্নয়ন কাজ করছেন তার প্রতিটি কাজে ব্যাপক অনিয়ম ও ত্রুটি রয়েছে। আর এই ত্রুুটি বিষয়ে প্রতিহত করতে গিয়ে তার ছেলের কর্তক উপ-সহকারী প্রকৌশলীকে মারপিট এবং পত্রিকায় সংবাদ প্রকাশ করার কারনে তিনি নিজের অপকর্ম ঢাকতে সাংবাদিকদের বিরুদ্ধে ফুসে উঠেছেন।তিনি এক সময় দাঁড়ি ধরে হাটে চাল বিক্রী করলেও বর্তমানে কিভাবে বিপুল ধন সম্পাদের মালিক হন এবং ৩ তলা বাড়ীতে এসি রুমে ঘুমানো-সহ দামি গাড়িতে ঘুরে বেড়ান তার অনুসন্ধানী প্রতিবেন তৈরী করার বিষয়েও সভায় আলোকপাত করা হয়। একই সাথে আব্দুল কুদ্দুস সহ-তার ছোট ভাই মহিদুল ইসলামের মুখ থেকে সাংবাদিকদের বিরুদ্ধে রোববার সকালে অশালিন বক্তিতার তিব্র পতিবার জানান সকল সাংবাদিক ।

আ’লীগ নেতা আব্দুল কুদ্দুস সম্পর্কে বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ,আড়ানী পৌর মেয়র মুক্তার আলী ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু-সহ দলের উপজেলা পর্যায়ের ডজন খানেক নেতাদের বক্তব্য, আব্দুল কুদ্দুস জিরো থেকে হিরো হওয়ার কারনে তিনি এবং তার ছেলে সরকারি কর্মকর্তা ও পুলিশ থেকে শুরু করে যে কোন মানুষের গায়ে অন্যায় ভাবে অনায়াসে হাত তুলার সাহস পান । মুলত: অর্থ-সম্পদের দাপট ছাড়া এগুলো আর কিছুই না।

সানশাইন/২৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ২৭
২০:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত