Daily Sunshine

বাগমারায় পানবরজে অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষতি

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় দুর্বৃত্তদের দেয়া আগুনে ফেরদৌস হোসেন নামের এক কৃষকের পানবরজ পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি স্বাধন হয়েছে। ওই ঘটনায় কৃষক ফেরদৌস হোসেন নিজেই বাদী হয়ে সোমবার বাগমারা থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার গনিপুর ইউনিয়নের মাঝিগ্রামে।

খোঁজ নিয়ে জানা যায়, গত রোববার দিবাগত রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা মাঝিগ্রামে রাস্তার পার্শ্বে কৃষক ফেরদৌস হোসেনের পানবরজে আগুন ধরিয়ে দেয়। পানবরজের পার্শ্বের বাড়ীর এক নারী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাহিরে বেরিয়ে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে চিৎকার শুরু করে। নারীর চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং পানবরজের আগুন নেভানোর চেষ্টা করে।

প্রায় দুই থেকে তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে এলাকার লোকজন। পানবরজের মালিক কৃষক ফেরদৌস হোসেন বলেন, এলাকার কোন মানুষের সাথে আমার বিবাদ নেই। অথচ কেবা কারা প্রতিহিংসা মূলক ভাবে আমার পানবরজে আগুন লাগিয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছেন। তিনি বিষয়টি নিয়ে আইন শৃংখলা বাহিনীর নিকট জোর দাবী জানিয়েছেন, তদন্ত করে প্রকৃত দুর্বৃত্তদের খুজে বের করে আইনে আওতায় আনা হোক। সকালে খবর পেয়ে গনিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে আসেন এবং কৃষক ফেরদৌস হোসেনের খোঁজখবর নেন।

এ ব্যাপারে জানতে চাইলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, আগ্নিকান্ডের ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

সানশাইন/২৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ২৭
১৯:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত