Daily Sunshine

চারঘাটে এসএসসি পরিক্ষার্থীকে ছাত্রলীগ নেতার হাতুড়ি পেটা: শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার,চারঘাট : রাজশাহীর চারঘাটে মোস্তাফিজুর রহমান মোস্তাক নামের এক এসএসসি পরিক্ষার্থীকে হাতুড়ি-রড দিয়ে পিটিয়ে গুরতর আহত করার ঘটনায় ফুসে উঠেছে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।দোষীর দৃষ্টান্তমুলক শাস্তি ও শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছেন পরানপুর উচ্চ বিদ্যালয়ের সাধারন শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ। সোমবার দুপুরের দিকে উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচী অনুষ্টিত হয়।

এসময় বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে অভিযুক্ত চারঘাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মাসুদ রানার কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিলটি বিদ্যালয় থেকে শুরু হয়ে পরানপুর বাজার হয়ে বিদ্যালয় প্রাঙ্গনে এসে মানববন্ধন অনুষ্টিত হয়। এতে বিদ্যালয়টির প্রধান শিক্ষক তাপস কুমার, সহকারি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, শিক্ষক আসুজ্জামান, সাইদুজ্জামানসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ ও মানববন্ধন থেকে দোষীর দৃষ্টান্ত মুলক শাস্তি নিশ্চিত না হলে কঠোর কর্মসুচীরও ঘোষনা দেয়া হয়।

জানা যায়, ক্রিকেট খেলা নিয়ে ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও এসএসসি পরীক্ষার্থী মোস্তাকের মধ্যে কথা কাটাকটির পর থেকেই বিরোধ চলে আসছিল। এর জের ধরে বেশ কিছুদিন থেকেই ছাত্রলীগ নেতা মাসুদ রানা মোস্তাক কে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল। এমনকি মারধরের ঘটনাও ঘটে। এতে মোস্তাক এর পরিবার চারঘাট মডেল থানায় একটি সাধারন ডায়েরীও করেন।

রোববার সেই শত্রুতার জের ধরে সন্ধ্যার দিকে মোস্তাক নিজ বাড়ী থেবে পরানপুর বাজারে প্রাইভেট পড়তে গেলে ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাসুদ রানা ও তার ভাগিনা সাব্বির মোস্তাকের উপর হামলা চালায়। এক পর্যায়ে জীবন বাচাতে মোস্তাক প্রাইভেট সেন্টারের ভেতরে আম্রয় নিলে সেখানে গিয়ে তাকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় মোস্তাককে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। বর্তমানে মোস্তাক হাসপাতালেই চিকিৎসাধীণ রয়েছেন।

সানশাইন/২৭ জানুয়ারী/ রোজি

জানুয়ারি ২৭
১৯:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত