Daily Sunshine

রাণীনগরে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে জায়গা দখল

Share

সানশাইন ডেস্ক : নওগাঁর রাণীনগরে ভাড়াটিয়া লোকজন দিয়ে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বিবদমান জায়গায় দখল করে ঘর নির্মানের অভিযোগ উঠেছে। এ সময় খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের উদ্ধার করে।

এতে আহত শহিদুল মন্ডল ও ভাবী জান্নাতুন নেছাকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার গুয়াতা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আহত শহিদুলের ছোট ভাই আবু হানিফ মন্ডল জানান, দীর্ঘদিন আগে তার ছোট বোন সাহারা খাতুন মেওয়া বাবার নিকট থেকে তাদের বসতবাড়ীসহ বেশ কিছু জায়গা-জমি দলিল করে নেয়। এ ঘটনায় সুষ্ঠু সমাধান করতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যাক্তিরা কয়েক দফা বৈঠক করেও সুরাহা করতে পারেনি। ফলে আদালতে একটি বাটোয়ারা মামলা করেছেন শহিদুল ইসলাম।

হঠাৎ করেই সকালে তার বোন মেওয়া খাতুন বহিরাগত ভারাটিয়া লোকজন নিয়ে এসে বাড়ির খলিয়ানে জায়গা দখল করে বাড়ি নির্মানের চেষ্টা করে। এ সময় বাধা দিতে গেলে তার দুই ভাবী আঞ্জুয়ারা ও জান্নাতুন নেছা এবং ভাই শহিদুল ইসলামকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বাড়ি নির্মান করতে থাকে। এ সময় খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাঁধন খুলে দিলে তাদেরকে আহত অবস্থায় নওগাঁ হাসপাতালে ভর্তি করান।

এ ব্যাপারে অভিযুক্ত সাহারা খাতুন মেওয়া বলেন, বাবার নিকট থেকে দলিল করে নেয়ার পর থেকে তারা আমার জায়গা ছেড়ে দিচ্ছে না। বাধ্য হয়ে স্থানীয় গন্যমান্য লোকজনের পরামর্শে লোকজন নিয়ে ঘর করতে গিয়েছিলাম।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় উভয় পক্ষের নিকট থেকে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ক্ষতিয়ে দেখা হচ্ছে।

সানশাইন/২১ জানুয়ারী/ রোজি

জানুয়ারি ২১
১৯:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত