Daily Sunshine

কুকুরের সঙ্গে সেলফি, অতপর……….

Share

সানশাইন ডেস্ক : কুকুরের সঙ্গে ছবি তুলতে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক তরুণী। আহত ওই তরুণীর নাম লারা স্যানসোন। তার মুখে ৪০টি সেলাই দিতে হয়েছে। ১৪ জানুয়ারি উত্তর পশ্চিম আর্জেন্টিনার টুকুমানে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, ১৭ বছর বয়সী ওই তরুণীর অ্যালসিসিয়ান নামে একটি জার্মান শেফার্ড রয়েছে। এটি তার পালিত কুকুর। খেলার ফাঁকে হঠাৎ তার ইচ্ছে হয় কুকুরের সঙ্গে ছবি তুলবেন। কিন্তু এসময় কুকুরটি তার মুখে কামড় দিয়ে বসে। রক্তে ভিজে যায় লারার শরীর। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। তার মুখে ৪০টি সেলাই পড়ে।

প্রতিবেদনে বলা হয়, কুকুরের হামলার পরে তরুণীর মুখে দুই ঘণ্টা অস্ত্রোপচার করতে হয়েছিল। বর্তমানে সুস্থ্য হয়ে উঠছেন তিনি। তবে তার খেতে সমস্যা হচ্ছে।

সানশাইন/১৮ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৮
২০:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত