Daily Sunshine

কৌশিকের মৃত্যুতে বাদশার শোক, খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর বড় ভাই কৌশিক প্রামানিক মিঠুর (৫০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। বৃহস্পতিবার বিকালে এক শোকবার্তায় তিনি এই শোক প্রকাশ করেন।
একই শোকবার্তায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা কৌশিক প্রামানিকের খুনিদের দ্রুত গ্রেপ্তার দাবি করেছেন। এছাড়া শোকসন্তপ্ত পরিবারের প্রতি তিনি গভীর সমবেদনা জানিয়েছেন। কৌশিক প্রামানিকের বিদেহী আত্মার শান্তিও কামনা করেছেন তিনি।
শোকবার্তায় ফজলে হোসেন বাদশা বলেন, সম্প্রতি রাজশাহীর আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। এ জন্যই সন্ত্রাসীরা প্রকাশ্যে একজন মানুষের ওপর এভাবে হামলা চালিয়ে তাকে হত্যা করেছে। তিনি অবিলম্বে কৌশিক প্রামানিকের ঘাতকদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান।
প্রসঙ্গত, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর ধরমপুর আমজাদের মোড় এলাকায় কৌশিক প্রামানিকের ওপর হামলার ঘটনা ঘটে। কৌশিক অলিম্পিয়া কোম্পানীর রাজশাহীর ব্যবস্থাপক ছিলেন। কোম্পানীর কর্মচারী সজিবুল ইসলামের নেতৃত্বে সাত-আটজনের একটি সন্ত্রাসী দল এ হামলা চালায়। হামলায় কোম্পানীর একজন গাড়িচালকও আহত হয়েছেন। আর নিহত হয়েছেন কৌশিক।

সানশাইন/১৬ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৬
১৯:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত