Daily Sunshine

রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুরে নগরভবনে মিনি কনফারেন্স আয়োজিত সভায় সভাপতিত্ব করেন অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় জুলাই-২০১৯-ডিসেম্বর-২০১৯ পর্যন্ত রাসিকের আয় ও ব্যয় পর্যালোচনা, মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের এবং শহীদ পরিবারের সদস্যগণের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের ব্যয় অনুমোদন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে দুইটি স্থানে ক্ষণগণনা উদ্বোধনী অনুষ্ঠানের ব্যয়ের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া সভায় সিটি কর্পোরেশন আইন -২০০৯ এ ইমরাত নির্মাণ ও পুনঃ নির্মাণ ৩য় তফসিল (১৭ ধারা), ৪র্থ তফসিল ৮২ (৩) ধারা, ৮ম তফসিল ১২২ (২) ১১ ধারা অনুসরণে সিটি কর্পোরেশন এলাকায় বহুতল ভবনের নির্মাণ কর আরোপের নীতিমালা বাস্তবায়ন বিষয়ে আলোচনা করা হয়। ফুদকিপাড়া মুক্তমঞ্চ সংলগ্ন মাঠের পূর্বকোনায় এবং পিছনে নদীর ধারে শিশুদের বিনোদনের জন্য রাইডিং স্থাপন বিষয়ে আলোচনা করা হয়। যান চলাচলে শৃঙ্খলা আনয়নে অটোরিক্সা নীতিমালার আওতায় করণীয় বিষয়ে আলোচনা করা হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সোবহান লিটন, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন, ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম খান, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ঈ-সাঈদ, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার, গবেষণা কর্মকর্তা মাহাবুবুর রহমান, ভ্যাটেরিনারী সার্জন ড. ফরহাদ উদ্দিন, উপসচিব তৈমুর হোসেনসহ বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সানশাইন/১৬ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৬
১৯:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত