Daily Sunshine

মোহনপুরে স্ত্রীকে হত্যা চেষ্টা মামলায় স্বামী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টা মামলায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে গৃহবধূ কামরুন্নাহার তাজরীন (২১) বাদি হয়ে মোহনপুর থানায় স্বামী ও শ্বাশুড়ীসহ চারজনকে আসামি করে হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, মোহনপুর উপজেলার গোছা খন্দকার পাড়া গ্রামের মৃত শামুল আলমের ছেলে মাহবুব আলম সোহেল (৩৫) পাশের তানোর উপজেলার যুগিশো গ্রামের কামরুল হাসানের মেয়ে কামরুন্নাহার তাজরীনকে (২১) বিয়ে করেন। তাদের ২ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামী মাহবুব আলম সোহেল, শ্বাশুড়ী আন্জুয়ারা বেগম যৌতুকে জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। ইতিপূর্বে মেয়ে সুখের জন্য গৃহবধূর বাবা জামাই মাহবুব আলম সোহেলকে যৌতুক হিসেবে ৪৫ হাজার টাকা দিয়েছেন।

রোববার স্বামী মাহবুব আলম সোহেল, শ্বাশুড়ী আনজুয়ারা বেগমসহ আরো ২জন মিলে আরো ১ লাখ টাকা যৌতুকের জন্য গৃহবধূকে চাপ সৃষ্টি করে। গৃহবধূ তার বাবার বাড়ি থেকে তাদের চাহিদামত যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে কামরুন্নাহার তাজরীনকে বেদম মারপিটে পর শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করান।

মোহনপুর থানা ওসি মোস্তাক আহম্মেদ জানান, রোববার রাতে স্বামীকে গ্রেপ্তার করে সোমবার জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য চেষ্টা করা হচ্ছে।

সানশাইন/ ১৩ জানু:/ রোজি

জানুয়ারি ১৩
১৯:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত