Daily Sunshine

‘ফেসবুক বানানোটা ছিলো ভুল’ বললেন জাকারবার্গ

Share

সানশাইন ডেস্ক : এতদিন নানা জায়গায় ফেসবুকের বিভিন্ন সমস্যা নিয়ে একাধিকবার লেখালেখি, আলোচনা হয়েছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন স্বয়ং ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। তিনি বলেছেন, ফেসবুক সমাজকে বিপুল ক্ষতির মুখোমুখি করছে।

জুকারবার্গ জানান, ফেসবুক তৈরি করা হয়েছিল সামাজিক উন্নয়নের লক্ষ্যে। সামাজিক কাজকর্ম করার জন্য। ফেসবুক অনেক রকম টুলস এনেছে।

তবে তিনি জানান যে, তিনি নিজে অনুভব করেছেন এই ফেসবুক হল ‘ভয়ঙ্কর ভুল’। তিনি মনে করেন বর্তমানে সমাজ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। জিনিউজ এ খবর প্রকাশ করেছে।

এছাড়াও ফেসবুকের ভাইস প্রেসিডেন্ট চামাথ পালিপিতিয়া জানান, ফেসবুক হল ভয়ঙ্কর ভুল। তিনি তার সন্তানকে ব্যবহার করতে দেন না ফেসবুক।

চামাথ পালিপিতিয়া আরো জানান, কী ভাবে মানুষের মন ঘোরানো যায় সেটা নিয়েও তারা ভাবছেন। কিন্তু তার সঙ্গে সঙ্গে তিনি এও বলেন, শিশুদের মাথায় কখন কী চলছে, সেটা শুধু ঈশ্বরই জানেন!

সানশাইন/১২ জানু:/ রোজি

জানুয়ারি ১২
২০:৫৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত