Daily Sunshine

শিশুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্তকে বিবস্ত্র করে ঘোরানো হল রাস্তায়

Share

সানশাইন ডেস্ক : ভারতের হায়দরাবাদে তরুণী পশু চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় ভারতজুড়ে বিক্ষোভের আগুন জ্বলছে। গুয়াহাটি থেকে কলকাতা, ভোপাল থেকে মুম্বাই, ভারতের প্রত্যেক শহরে অপরাধীর কঠোর শাস্তির দাবিতে মিছিল করা হচ্ছে। এমন পরিস্থিতিতে চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক যুবক। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরের পারদি এলাকায়।

পুলিশ জানায়, অভিযুক্তর নাম জওহর বৈদ্য, বয়স ৩৫ বছর। নাগপুরের একটি কো-অপারেটিভ সোসাইটি ব্যাংকে অর্থ সংগ্রহক হিসেবে কাজ করে অভিযুক্ত। প্রতিদিনই ওই শিশুর বাড়িতে আসতো টাকা তুলতে। গত রবিবার সন্ধ্যায় শিশুটিকে একা দেখতে পেয়ে ঘরের ভিতর ঢুকে পড়ে ওই যুবক। এরপরই শিশুটিকে যৌন হেনস্তার চেষ্টা করতে থাকে। ঠিক সেই মুহূর্তেই বাড়ি ফেরেন শিশুর মা। চোখের সামনে এমন দৃশ্য দেখেই সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন তিনি।

চিৎকার শুনে ছুটে আসে স্থানীয়রা। সকলে ওই যুবককে ঘিরে ধরে। এরপরই মারধর করা হয় তাকে। সম্পূর্ণ বিবস্ত্র করে তাকে গোটা এলাকায় ঘোরানো হয়। এরপর তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় এবং পকসো আইনে তার বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, কোনও শিশু বা মহিলাকে দেখে এমন কোনও কুচিন্তা যাতে না আসে, সেই শিক্ষা দিতেই অভিযুক্তকে নগ্ন করে ঘোরানো হয়েছে।

সানশাইন/০২ ডিসেম্বর/ রোজি

ডিসেম্বর ০২
১৩:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত