Daily Sunshine

অসাধুপায় অবলম্বনের দায়ে রাজশাহীর ছয় পরীক্ষার্থী বহিষ্কার

Share

স্টাফ রিপোর্টার : জুনিয়র স্কুল সার্টিফিকেটের (জেএসসি) বিজ্ঞান বিষয়ের পরীক্ষায় রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের ছয় পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। আজ বুধবার অনুষ্ঠিত এই পরীক্ষায় অসাধুপায় অবলম্বনের দায়ে তাদের এই শাস্তি দেয়া হয়।

রাজশাহী শিক্ষাবোর্ডের দায়িত্বপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর দেবাশীষ রঞ্জন রায় বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, বরখাস্ত হওয়া পরীক্ষার্থীদের মধ্যে পাঁচজনই বগুড়ার সোনাতলা-এ৪৩১ কেন্দ্রের পরীক্ষার্থী। অন্যজন পাবনার সাথিয়া-এ/৩২০ কেন্দ্রের পরীক্ষার্থী ছিল।

পরীক্ষা নিয়ন্ত্রক জানান, এ দিন বিভাগের আট জেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিলো ২ লাখ ৫৪ হাজার ৩২৯ জন। এর মধ্যে অংশগ্রহণ করে ২ লাখ ৫০ হাজার ১৯ জন। অনুপস্থিত ছিলো ৪ হাজার ৩১০ জন। মোট ২৫৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সানশাইন/১৩ নভেম্বর/ রোজি

নভেম্বর ১৩
১৯:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত