Daily Sunshine

বাগমারায় তিন দিন থেকে স্কুল ছাত্র নিখোঁজ

Share

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের আলোকনগর গ্রামের শাহপাড়ার রফিকুল ইসলাম তুষার নামের এক ব্যক্তির স্কুল পড়ুয়া ছেলে রিয়াদ শাহ (১৪) তিন দিন থেকে নিখোঁজ রয়েছে। সে আলোকনগর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র। এ ব্যাপারে আজ বৃহস্পতিবার নিখোঁজ রিয়াদ শাহ এর পিতা রফিকুল ইসলাম তুষার বাগমারা থানায় সাধারন ডায়েরী করেছেন।

জানা যায়, গত মঙ্গলবার সকাল আটটার দিকে প্রাইভেট পড়ার জন্য বিদ্যালয়ের উদ্দেশ্যে রিয়াদ বাড়ি থেকে বের হয়। এরপর সে এখন পর্যন্ত আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের সদস্যরা আত্বীয় স্বজনের বাড়ি বাড়ি খোঁজ খবর করেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে এলাকায় মাইকিং করেও কোথাও পাওয়া যায়নি রিয়াদ কে। গত তিন দিন থেকে বাড়িতে ফিরে না আসায় দুশ্চিন্তায় পড়েছেন পরিবারের সদস্যরা।

রিয়াদের পিতা রফিকুল ইসলাম জানান, তার ছেলের গায়ের রং ফর্সা। বাড়ি থেকে বের হবার সময় তার পরনে ছিল ছাই রংয়ের ফুল প্যান্ট এবং চেক হাফশার্ট। তার উচ্চতা প্রায় পাঁচ ফুট। যদি কোন হৃদয়বান ব্যক্তি নিখোঁজ রিয়াদের সন্ধান পান তাহলে ০১৭৬২৬০৯২৫২ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন রিয়াদের পিতা রফিকুল ইসলাম তুষার।

সানশাইন/০৭ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৭
১৯:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বইমেলায় ইলিয়াস আরাফাতের তৃতীয় গল্পগ্রন্থ ‘মৃগাঙ্ক ডোবার পরে’

বইমেলায় ইলিয়াস আরাফাতের তৃতীয় গল্পগ্রন্থ ‘মৃগাঙ্ক ডোবার পরে’

স্টাফ রিপোর্টার : গল্পকার ইলিয়াস আরাফাতের তৃতীয় গল্পগ্রন্থ ‘মৃগাঙ্ক ডোবার পরে’ অমর একুশে বইমেলায় পাওয়া যাচ্ছে। মা, মাটি ও দেশের সঙ্গে জড়িয়ে থাকে যারা। সেই মানুষগুলোর যাপিত জীবনের সুখ, দুঃখ, কষ্ট এবং ভালবাসার টানাপোড়নের মধ্যে দিয়েই সময় পাড়ি দিচ্ছে ধরণী। এমন কিছু মানুষের জীবন গল্প নিয়েই গল্পগ্রন্থ ‘মৃগাঙ্ক ডোবার পরে’।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত