Daily Sunshine

বাগমারায় ছাদ থেকে পুলিশকে ধাক্কা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকারীদের ধরতে গিয়ে তাদের ধাক্কায় দোতলার ছাদ থেকে নীচে পড়ে তাহেরপুর পুলিশ ফাঁড়ির কনস্টেবল গুরুতর আহত হয়েছে। আহত পুলিশ কনস্টেবলের নাম রাকিবুল হাসান। ওই পুলিশ সদস্যকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বেলা বারোটার দিকে জেএসসি পরীক্ষা চলাকালে তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিন যুবক পাশ্ববর্তী মার্কেটের সিঁড়ি দিয়ে বিদ্যালয়ের মুল ভবনের দোতলার জানালা দিয়ে নকল সরবরাহ করতে যায়। এ সময় কর্তব্যরত পুলিশ রাকিবুল হাসান টের পেয়ে দোতলার ছাদে গিয়ে একজনকে আটক করে।

আটকের পর তাকে নিচে নামিয়ে আনার সময় অপরদুই সহযোগী নকল সরবরাহকারী এসে পুলিশকে দোতলা থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে তিনজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়া যুবকদের পরিচয় জানা ও তাদের আটকের জন্য পুলিশ তৎপরতা শুরু করেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত পুলিশ সদস্যকে তার সু-চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের পরিচয় নিশ্চিত করে তাদের আটকের চেষ্টা চলছে।

সানশাইন/০৪ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৪
১৯:৪৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত