Daily Sunshine

কাটাখালি আ’লীগের আহবায়ক হলেন আব্বাস, যুগ্ম আহবায়ক রিপন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবা উপজেলার কাটাখালি পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কাটাখালি পৌর মেয়র আব্বাস আলীকে আহবায়ক ও অধ্যক্ষ জহুরুল আলম রিপনকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক মাজদার রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, ৩১ অক্টোবর এক সভায় কাটাখালি পৌর আওয়ামী লীগের ২০১৫ সালের সম্মেলন প্রস্তুত কমিটি বিলপ্ত ঘোষণা করা হয় করে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, ইসমাইল হোসেন বাবু, জিয়াউর রহমান জিয়া, জাবের আলী, মোতালেব আলী, সাদেক আলী, নজরুল ইসলাম, মতিউর রহমান লাবলু, মানিক আলী, আবুল কালাম আজাদ(মাসকাটাদিঘি), মখলেছুর রহমান, আক্কাস আলী, আবুল কালাম আজাদ(চরশ্যামপুর), সাহিদ আহম্মেদ স্বপন, দিলবর আলী, নয়ন আলী, সোহেল রানা, চাহার উদ্দিন, মহসিন আলী, চাঁন মিয়া, তাহাজ উদ্দিন, মনিরুল ইসলাম মনি, আব্দুর রহিম নুহু, আরিফুল ইসলাম, বজলু, আব্দল মজিদ, আব্দুল খালেক, এনামুল হক, ইনছার আলী, মোত্তালেব আলী, খোকনুজ্জামান মাসুদ, সাজ্জাদ হোসেন, জাহাঙ্গীর আলম, আকবর আলী, তোফাজ্জল হোসেন, জাহিদুল ইসলাম জুয়েল, মহসিন আলী (দেওয়ানপাড়া), গোলাম মাওলা, মো. পলান ও মানিক আলী।

সানশাই/০৪ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৪
১৯:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত