Daily Sunshine

রুয়েটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

Share
রাবি প্রতিনিধিঃ   রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।
মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়। ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মোশাররফ হোসেন এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ফল রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং ওয়েবসাইটে www.ruet.ac.bd পাওয়া যাবে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাপ্ত নম্বরের ভিত্তিতে ‘ক’ গ্রুপের বিভাগ সমূহে ভর্তির জন্য ১ থেকে ৫ হাজার ২৪৩ তম প্রার্থীর মেধাক্রম অনুযায়ী তালিকা প্রকাশ করা হয়েছে। এছাড়া ‘খ’ গ্রুপের বিভাগের জন্য  ১ থেকে ৩৮৫ তম প্রার্থীর মেধাক্রম অনুযায়ী তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ১২ ডিসেম্বর সকাল ৯ টায় থেকে মেধা তালিকায় ‘ক’ গ্রুপের ১ থেকে ১ হাজার ২০০ তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।
ভর্তির নিয়মাবলী এবং প্রয়োজনীয় কাগজপত্রের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ভর্তি সংক্রান্ত যেকোন তথ্য বিশ্ববিদ্যালয়ের www.ruet.ac.bd এ ওয়েবসাইটে পাওয়া যাবে।
সানশাইন অনলাইন/এন এ
অক্টোবর ২৯
২৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত