Daily Sunshine

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট, যুবক গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ও আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে রাজশাহী নগরীর কেশবপুর থেকে রাতুল রহমান নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে আজ বিকেলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কেশবপুর ভেড়িপাড়া এলাকায় ‘গ্রীনমার্ক আইটি’ নামের দোকানে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, বিভিন্ন আপত্তিকর ও সরকারবিরোধী পোস্ট করা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল উপ অধিনায়ক মেজর এস এম মোর্শেদ হাসানের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে অভিযান পরিচালনা করে রাতুল রহমানকে গ্রেফতার করে। রাতুল নগরীর রাজপাড়া থানার বেতিয়াপাড়ার আতাউর রহমানের ছেলে। এসময় একটি মোবাইল সেট ২টি মেমোরী কার্ড ও ফেইসবুক পোস্টের স্ক্রীন শর্টসহ জব্দ করা হয়। পরে এ বিষয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সানশাইন/২৪ অক্টোবর/ রোজি

অক্টোবর ২৪
১৯:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত