Daily Sunshine

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি পোস্ট, যুবক গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি ও আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে রাজশাহী নগরীর কেশবপুর থেকে রাতুল রহমান নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে আজ বিকেলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কেশবপুর ভেড়িপাড়া এলাকায় ‘গ্রীনমার্ক আইটি’ নামের দোকানে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি, বিভিন্ন আপত্তিকর ও সরকারবিরোধী পোস্ট করা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৫, রাজশাহীর সদর কোম্পানী, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল উপ অধিনায়ক মেজর এস এম মোর্শেদ হাসানের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে অভিযান পরিচালনা করে রাতুল রহমানকে গ্রেফতার করে। রাতুল নগরীর রাজপাড়া থানার বেতিয়াপাড়ার আতাউর রহমানের ছেলে। এসময় একটি মোবাইল সেট ২টি মেমোরী কার্ড ও ফেইসবুক পোস্টের স্ক্রীন শর্টসহ জব্দ করা হয়। পরে এ বিষয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সানশাইন/২৪ অক্টোবর/ রোজি

অক্টোবর ২৪
১৯:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত