Daily Sunshine

মায়ের কোল থেকে শিশু ছিনতাই

Share

সানশাইন ডেস্ক : নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল থেকে বাক্প্রতিবন্ধী মায়ের কোল থেকে আড়াই বছর বয়সী শিশু রোহামণি ছিনতাই হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালটির পুরুষ ওয়ার্ডের সামনে এই ঘটনা ঘটে। সন্ধ্যা ছয়টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত শিশুটির কোনো খোঁজ পাওয়া যায়নি।

রোহামণি বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের বোয়লজানা গ্রামের জামাল উদ্দিন ও ফুলেজা দম্পতির কন্যা।

শিশুটির পরিবার, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুয়ালজানা গ্রামের জামল উদ্দিন অসুস্থ হয়ে গত দুই দিন ধরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন। আজ সকালে মেয়েকে নিয়ে জামালকে দেখতে আসেন ফুলেজা। বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালের চিকিৎসক প্রতিদিনের মতো রোগীদের দেখতে পরিদর্শনে এলে রোগীদের স্বজনদের বাইরে বের করে দেওয়া হয়। এ সময় জামালের বাক্প্রতিবন্ধী স্ত্রী রোহামণিকে নিয়ে দরজার পাশে অবস্থান করেন। তখন অপরিচিত এক লোক তাঁর স্ত্রীর কোল থেকে শিশুটিকে ছিনিয়ে নিয়ে সটকে পড়ে। এ খবর পেয়ে হাসপাতালজুড়ে হইহুল্লোড় শুরু হয়ে যায়।

খবর পেয়ে নেত্রকোনা মডেল থানার উপপরিদর্শক দুলালসহ পুলিশ সদস্যরা হাসপাতাল পরিদর্শন করেন। তাঁরা শিশুটিকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিকে শিশুটিকে না পেয়ে তার অসুস্থ বাবা ও মা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তাজুল ইসলাম বলেন, এমন একটি ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। শিশুটির মা বাক্প্রতিবন্ধী হওয়ায় কীভাবে শিশুটিকে ছিনিয়ে নেওয়া হয়েছে, তা স্পষ্ট করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এ বিষয়ে নেত্রকোনার সিভিল সার্জন মো. তাজুল ইসলাম খান বলেন, এ ধরনের একটি অভিযোগ পাওয়া গেছে। তবে ঘটনার পাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজগুলো দেখা হচ্ছে। তাতে এ বিষয়টি ধরা পড়ছে না। ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে।

সানশাইন/২৩ অক্টোবর/ রোজি

অক্টোবর ২৩
২০:৩৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত