Daily Sunshine

গাজর দিয়েই বিয়ের প্রস্তাব!

Share

সানশাইন ডেস্ক : মনের মানুষটিকে বিয়ের প্রস্তাব দিতে অনেকেই বিশেষ পরিকল্পনা নিয়ে থাকেন। এর জন্য লাখ লাখ টাকাও খরচ করেন কেউ কেউ। তবে এবার বিয়ের প্রস্তাব দিতে ক্রয় করা আংটিতে গাজর চাষ করলেন এক ব্যক্তি। আর সে জন্য ফসলি জমিতে আংটিটি কয়েক মাস বীজ বোনার মতো বপন করে রাখতে হয়েছিল তাকে।

অবাক করা এমন কাণ্ড ঘটিয়েছেন কানাডার জন নেভিল। ছয় বছর ধরে তিনি ড্যানিয়েল নামে এক নারীর সঙ্গে সংসার করে আসছিলেন। তাদের ঘরে এখন দুটি সন্তান। কিন্তু ঘটা করে বিয়ে করা হয়নি তাদের। নেভিল আংটি উপহার দিয়ে বলতে পারেননি ‘আমাকে বিয়ে করবে?’

চার বছর আগে ড্যানিয়েল প্রথম গর্ভবতী হন। তখন বিয়ের সিদ্ধান্ত নিয়ে একটি হীরার আংটি কেনেন নেভিল। পশুপালনের পাশাপাশি তিনি বিভিন্ন শাকসবজির চাষ করতেন। তখন তার মাথায় বুদ্ধি আসে, জীবিকার সঙ্গে সামঞ্জস্য রেখেই প্রস্তাব করবেন। সেই ভাবনা থেকেই কাজ শুরু করেন।

প্রথমে মাটি দিয়ে একটি প্লাস্টিকের বালতি ভরে ফেলেন। বালতির মাঝখানে হীরার আংটিটি রেখে মাটিচাপা দিয়ে দেন। এরপর আংটির মাঝখানে গর্ত করে গাজরের কয়েকটি বীজ বপন করেন। আংটির ওই ফাঁক দিয়েই গাজর বড় হবে বলে অপেক্ষা করতে থাকেন। চাষের সময় থেকে তিন মাস অপেক্ষা করার পর ঠিক তা-ই হলো। অবশেষে গাজর উঁকি মারল আংটির ভেতর দিয়ে। সেই আংটিসহ গাজর দিয়ে তিনি প্রিয়তমাকে বিয়ে করার প্রস্তাব দিলেন।

নেভিল জানিয়েছেন, কাজের মধ্যে সবসময়ই মনে থাকত যে, আর সবার মতো প্রপোজ করে বিয়ে করা হয়নি ড্যানিয়েলকে। কিন্তু বড় সন্তান এরিক আমাদের মাঝে চলে এলে বিষয়টি খুব অনুভব করি। তখনই এই খেয়াল চাপে মাথায়। গাজরের সেই আংটিটি নিয়ে হাঁটুতে ভর দিয়ে বসে পড়েন নেভিল।

ড্যানিয়েলকে উদ্দেশ করে তিনি বলেন, ‘আমি তোমাকে ভালোবাসি। তুমি কি আমাকে বিয়ে করবে?’ নেভিলের দিকে তাকিয়ে খানিক অবাকই হয়ে যান ড্যানিয়েল। নেভিলের প্রস্তাবে রাজি হতে গিয়ে কেঁদেই ফেলেন। নেভিলের এই কাজ ইতোমধ্যে ভাইরাল সোস্যাল মিডিয়াতে।

সানশাইন/২৩ অক্টোবর/ রোজি

অক্টোবর ২৩
২০:১৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত