Daily Sunshine

বাঘায় ৫ শ’পিচ ইয়াবা এবং ভারতীয় নাগরিকসহ দু’জন আটক

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় ৫শ’ পিচ ইয়াবা এবং ভারতীয় নগরিক-সহ আকাইল্যা ও আরিফুল হক নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ দুপুরে উপজেলার আলাইপুর সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক আকাইল্যা (৩৫), পিতা মৃত লালচাঁন তার বাড়ী পার্শ্ববর্তী চারঘাট উপজেলা বড়বড়িয়া এবং আরিফুল হক ওরুফে নাজমুল (২৩) পিতা মৃত নাজিদুল হক, তার বাড়ি ভারতের জলঙ্গি থানা এলাকায় বলে জানা গেছে।

বাঘা থানা পুলিশের একটি সূত্র জানায়, আজ দুপুর ১ টার সময় থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আতিকুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীও ফোর্স সহ আলাইপুর সীমান্ত এলাকার হাজামপাড়া এলাকায় একটি মুরগীর ফার্মে অভিযান চালান। এ অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আকাইল্যা ও নাজমুল হককে গ্রেপ্তার করেন তিনি।

বাঘা থানা ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ভারতীয় নাগরিক বাংলাদেশে অনুপ্রবেশ এবং মাদক নিয়ন্ত্রন আইনে পৃথক দু’টি মামলা দায়েরের মধ্য দিয়ে অভিযুক্ত দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন/১০ অক্টোবর/ রোজি

অক্টোবর ১০
১৯:১৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত