Daily Sunshine

পরিবেশবান্ধব কংক্রিট গ্রিন ব্রিকস কারখানা পরিদর্শনে মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার: নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে ‘শাহিন ইঞ্জিনিয়ারিং এন্ড কনসট্রাকশন কোং’ এর পরিবেশবান্ধব কংক্রিট গ্রীন ব্রিকস কারখানা পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার বিকেলে কারখানাটি ঘুরে দেখেন মেয়র।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ইট পোড়ানোয় পরিবেশের মারাত্মক ক্ষতি হচ্ছে। আমাদের বড় বড় ভবনসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণেরও প্রয়োজন আছে। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত রুপকল্প-২০২১ ও ২০৪১ বাস্তবায়নের নিমিত্ত পরিবেশ রক্ষায় ইটের বিকল্প হিসেবে পরিবেশবান্ধব কংক্রিট গ্রীন ব্রিকস ব্যবহার করা যায়। এতে আমাদের পরিবেশ রক্ষা হয়।

কারখানা পরিদর্শনকালে প্রকৌশলী সিহাব, জাহাঙ্গীর, সাঈদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, রিয়েল এস্টেট এন্ড ডেভেলপারস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আল-আকসা লিমিটেডের এমডি মিজানুর রহমান কাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/১০ অক্টোবর/ রোজি

অক্টোবর ১০
১৯:০৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত