Daily Sunshine

পরিবেশবান্ধব কংক্রিট গ্রিন ব্রিকস কারখানা পরিদর্শনে মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার: নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে ‘শাহিন ইঞ্জিনিয়ারিং এন্ড কনসট্রাকশন কোং’ এর পরিবেশবান্ধব কংক্রিট গ্রীন ব্রিকস কারখানা পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার বিকেলে কারখানাটি ঘুরে দেখেন মেয়র।

এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ইট পোড়ানোয় পরিবেশের মারাত্মক ক্ষতি হচ্ছে। আমাদের বড় বড় ভবনসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণেরও প্রয়োজন আছে। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত রুপকল্প-২০২১ ও ২০৪১ বাস্তবায়নের নিমিত্ত পরিবেশ রক্ষায় ইটের বিকল্প হিসেবে পরিবেশবান্ধব কংক্রিট গ্রীন ব্রিকস ব্যবহার করা যায়। এতে আমাদের পরিবেশ রক্ষা হয়।

কারখানা পরিদর্শনকালে প্রকৌশলী সিহাব, জাহাঙ্গীর, সাঈদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, রিয়েল এস্টেট এন্ড ডেভেলপারস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আল-আকসা লিমিটেডের এমডি মিজানুর রহমান কাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/১০ অক্টোবর/ রোজি

অক্টোবর ১০
১৯:০৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত