Daily Sunshine

ভুল পথে ফরিদপুরে চলে গেল ট্রেন

Share

সানশাইন ডেস্ক : খুলনা থেকে ছেড়ে আসা রাজবাড়ীর গোয়ালন্দ ঘাটগামী মেইল ট্রেনটি পাঁচুরিয়া স্টেশনমাস্টারের অসাবধানতার কারণে ফরিদপুর লাইনে চলে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বেলা সোয়া ১১টার দিকে পাঁচুরিয়া জংশন স্টেশনে এ ঘটনা ঘটে।

পাঁচুরিয়া স্টেশনমাস্টার মোছলেম আলী জানান, সকাল সোয়া ১০টার দিকে ফরিদপুরগামী ফরিদপুর এক্সপ্রেস-১ ট্রেন যাওয়ার পর পয়েন্ট (লাইন) পরিবর্তন করতে ভুলে গিয়েছিলেন। এ কারণে খুলনা থেকে ছেড়ে আসা মেইল ট্রেনটি ফরিদপুর লাইনে চলে যায়। তবে অল্প কিছুদূর যাওয়ার পর তাৎক্ষণিক ট্রেনের লোকমাস্টার (চালক) বিষয়টি টের পেয়ে ইঞ্জিন বন্ধ করে দেন। পড়ে ট্রেনটি পেছনে ফিরে এসে গোয়ালন্দ ঘাটের উদ্দেশ্যে যাত্রা করে। এতে কোনো হতাহত বা ক্ষয়ক্ষতি হয়নি।

সানশাইন/০৯ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৯
১৯:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত