Daily Sunshine

দুর্গাপুরে সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগে মামলা

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলার কাশেমপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজগর আলীকে (৫৫) হত্যার অভিযোগে এজাহার নামীয় ৩ জন ও অজ্ঞাতনামা ৪ জনকে আসামী করে বুধবার সকালে দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত আজগর আলীর ছেলে আবুল হাশেম বাদী হয়ে এ মামলা দায়ের করেছে। এদিকে মামলা দায়ের করার পর পুলিশ আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এজাহার নামীয় আসামীরা হলেন, উপজেলার কাশেমপুর গ্রামের মৃত মসলেম মোল্লার পুত্র সান্টু মোল্লা (৩০), সবুজ মোল্লা (৩২) ও তায়েজ মোল্লা (৪২)।

থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, মংগলবার বিকেল সাড়ে ৫টার দিকে পুকুরে আমের গাছ ধসে পড়াকে কেন্দ্র করে আজগর আলীর ভাতিজা সান্টু মোল্লা, তায়েজ মোল্লা ও সবুজ মোল্লা সহ ৫/৭ জন হাতে হাসোয়া ও লাঠিসোঁটা নিয়ে আজগর আলীকে জাপ্টে ধরে পুকুর পাড়ে নিয়ে যেতে থাকে। এ সময় কিল-ঘুষিও মারা হয় আজগর আলীকে। ঘটনার কিছুক্ষণ পরেই আজগর আলী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, ঘটনার খবর পেয়ে মংগলবার রাতেই ঘটনাস্থলে পৌঁছে নিহত সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে থানায় নেয়া হয়। এ ঘটনায় বুধবার সকালে আজগর আলীর ছেলে আবুল হাশেম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত আসামীদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

সানশাইন/০৯ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৯
১৯:১৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত