Daily Sunshine

দুর্গাপুরে সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলার কাশেমপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আজগর আলীকে (৫৫) হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত ১০টার দিকে খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, মংগলবার বিকেল সাড়ে ৫টার দিকে পুকুরে আমের গাছ ধসে পড়াকে কেন্দ্র করে আজগর আলীর ভাতিজা সান্টু (৩২) হাতে হাসোয়া নিয়ে আজগর আলীকে জাপ্টে ধরে পুকুর পাড়ে নিয়ে যেতে থাকে। এ সময় কিল-ঘুষিও মারা হয় আজগর আলীকে। ঘটনার কিছুক্ষণ পরেই আজগর আলী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত সাবেক ইউপি সদস্য আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরিবারের স্বজনরা এ ব্যাপারে মামলা দায়ের করলে অভিযুক্ত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছে ভাতিজা সান্টু।

সানশাইন/০৯ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৯
১৩:২৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত