Daily Sunshine

সব ট্রেনে ওয়াই-ফাই চালুর দাবি মেয়র লিটনের

Share

স্টাফ রিপোর্টার: সব ট্রেনে ওয়াই-ফাই চালুর দাবি জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। চলন্ত ট্রেনে গ্রামীণ ফোনের ফোর-জি সেবা নিয়ে বিরক্ত হয়ে সমালোচনা করেন তিনি। রোববার রাতে তিনি তার ফেসবুক পেজে ফোর-জি নিয়ে মন্তব্য করে ওয়াই-ফায় দাবি করে স্ট্যাটাস দেন।

জানা গেছে, রোববার বিকেলে রাসিক মেয়র লিটন ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী থেকে রওনা হোন। ট্রেনে যাওয়ার সময় তিনি গ্রামীণ ফোনের নেট ব্যবহার করতে গিয়ে নেট না পেয়ে বিরক্ত হোন। পরে তার ফেসবুক পেজে লিখেছেন, ‘‘ফোর-জি নেটের (?) কল্যানে এমনিতেই বিরক্ত, তার উপর আবার চলন্ত ট্রেনে ?। প্রতিটা ট্রোনে ওয়াই-ফাই সংযোগ দাবি করছি। বেশী চাইলাম কি ?।

মেয়রের ওই মন্তব্যের পর অনেকেই গ্রামীণ ফোনের নেটসেবা নিয়ে নানা মন্তব্য করেন। যারা মেয়ল লিটনের সঙ্গে সহমত পোষন করে দাবি সঙ্গে একাত্বতা জানান।

সানশাইন/০৭ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৭
১৩:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত