Daily Sunshine

সব ট্রেনে ওয়াই-ফাই চালুর দাবি মেয়র লিটনের

Share

স্টাফ রিপোর্টার: সব ট্রেনে ওয়াই-ফাই চালুর দাবি জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। চলন্ত ট্রেনে গ্রামীণ ফোনের ফোর-জি সেবা নিয়ে বিরক্ত হয়ে সমালোচনা করেন তিনি। রোববার রাতে তিনি তার ফেসবুক পেজে ফোর-জি নিয়ে মন্তব্য করে ওয়াই-ফায় দাবি করে স্ট্যাটাস দেন।

জানা গেছে, রোববার বিকেলে রাসিক মেয়র লিটন ট্রেনযোগে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী থেকে রওনা হোন। ট্রেনে যাওয়ার সময় তিনি গ্রামীণ ফোনের নেট ব্যবহার করতে গিয়ে নেট না পেয়ে বিরক্ত হোন। পরে তার ফেসবুক পেজে লিখেছেন, ‘‘ফোর-জি নেটের (?) কল্যানে এমনিতেই বিরক্ত, তার উপর আবার চলন্ত ট্রেনে ?। প্রতিটা ট্রোনে ওয়াই-ফাই সংযোগ দাবি করছি। বেশী চাইলাম কি ?।

মেয়রের ওই মন্তব্যের পর অনেকেই গ্রামীণ ফোনের নেটসেবা নিয়ে নানা মন্তব্য করেন। যারা মেয়ল লিটনের সঙ্গে সহমত পোষন করে দাবি সঙ্গে একাত্বতা জানান।

সানশাইন/০৭ অক্টোবর/ রোজি

অক্টোবর ০৭
১৩:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত