Daily Sunshine

মীরাক্কেল উপস্থাপক মীরের আত্মহত্যার চেষ্টা!

Share

সানশাইন ডেস্ক : জনপ্রিয় টিভি শো ‘মীরাক্কেল’র উপস্থাপক মীর আফসার আলী আত্মহত্যার চেষ্টা করেছেন। এক রাতেই ৮৭টি ঘুমের ওষুধ খেয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন মীর নিজেই। গত দুই বছরে চারবার আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। বারবারই মৃত্যুর কাছ থেকে ফিরে এসেছেন।

মীর বলেন, গত দুই বছরে আমি চারবার আত্মহত্যার চেষ্টা করেছি। এ ঘটনায় আমাকে আনোয়ার শাহ রোডের হসপিটালে ভর্তি করা হয়েছিল। আর এবার নিজের বাড়িতে সুইসাইড অ্যাটেম্পট করতে গিয়েছিলাম।

৮৭টি ঘুমের ওষুধ খেয়ে ফিরে আসার অভিজ্ঞতা কথা জানিয়ে মীর বলেন, ঘুমের ওষুধ খাওয়ার পর আমাকে হসপিটালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারদের আপ্রাণ চেষ্টায় মৃত্যুর মুখ থেকে ফিরে আসি। তবে সে সময়ে আমার মনে হয়েছিল আমি আর ফিরবো না।

নাম যশ টাকা কোনো কিছুর অভাব নেই। তবুও কেন আত্মহত্যার চেষ্টা এমন প্রশ্নের জবাবে তিনি বলের, কিছু একটার পেছনে ছুটতে থাকা, কিছু একটা তাগিদ, কোনো একটা জেদের বশে, করেছি এই কাজ।

তবে এই পথে পা বাড়াতে চান না মীর। বরং মানুষকে আত্মহত্যা থেকে ফেরানোর চেষ্টা করে যাচ্ছেন তিনি।

সানশাইন/১৪ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৪
২১:১৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত