Daily Sunshine

মীরাক্কেল উপস্থাপক মীরের আত্মহত্যার চেষ্টা!

Share

সানশাইন ডেস্ক : জনপ্রিয় টিভি শো ‘মীরাক্কেল’র উপস্থাপক মীর আফসার আলী আত্মহত্যার চেষ্টা করেছেন। এক রাতেই ৮৭টি ঘুমের ওষুধ খেয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন মীর নিজেই। গত দুই বছরে চারবার আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। বারবারই মৃত্যুর কাছ থেকে ফিরে এসেছেন।

মীর বলেন, গত দুই বছরে আমি চারবার আত্মহত্যার চেষ্টা করেছি। এ ঘটনায় আমাকে আনোয়ার শাহ রোডের হসপিটালে ভর্তি করা হয়েছিল। আর এবার নিজের বাড়িতে সুইসাইড অ্যাটেম্পট করতে গিয়েছিলাম।

৮৭টি ঘুমের ওষুধ খেয়ে ফিরে আসার অভিজ্ঞতা কথা জানিয়ে মীর বলেন, ঘুমের ওষুধ খাওয়ার পর আমাকে হসপিটালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারদের আপ্রাণ চেষ্টায় মৃত্যুর মুখ থেকে ফিরে আসি। তবে সে সময়ে আমার মনে হয়েছিল আমি আর ফিরবো না।

নাম যশ টাকা কোনো কিছুর অভাব নেই। তবুও কেন আত্মহত্যার চেষ্টা এমন প্রশ্নের জবাবে তিনি বলের, কিছু একটার পেছনে ছুটতে থাকা, কিছু একটা তাগিদ, কোনো একটা জেদের বশে, করেছি এই কাজ।

তবে এই পথে পা বাড়াতে চান না মীর। বরং মানুষকে আত্মহত্যা থেকে ফেরানোর চেষ্টা করে যাচ্ছেন তিনি।

সানশাইন/১৪ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ১৪
২১:১৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত