Daily Sunshine

এনা গ্রুপের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Share

স্টাফ রিপোর্টার: জাঁকজমকভাকে পালিত হলো দেশের সুনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান এনা গ্রুপের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী। রাজধানীর পান্থপথের এনা টাওয়ারে আয়োজন করা হয় বিভিন্ন অনুষ্ঠান মালার।
দুপুরে দেশের বিভিন্ন গুনিজন ও ব্যবসায়ীদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি এনা গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামূল হক এমপি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোসলেহ উদ্দিন। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাফল্য, ব্যর্থতা ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন নির্বাহী পরিচালক মমিনুল ইসলাম সংগ্রাম, জেনারে ম্যানেজার হোসেন আলী, মনিমুল হক, সাদেক ব্যাপারী প্রমুখ। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে কৃতিত্ব অর্জনকারী কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জানানো হয় ।

সেপ্টেম্বর ১০
০৩:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত