Daily Sunshine

এনা গ্রুপের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Share

স্টাফ রিপোর্টার: জাঁকজমকভাকে পালিত হলো দেশের সুনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান এনা গ্রুপের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী। রাজধানীর পান্থপথের এনা টাওয়ারে আয়োজন করা হয় বিভিন্ন অনুষ্ঠান মালার।
দুপুরে দেশের বিভিন্ন গুনিজন ও ব্যবসায়ীদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি এনা গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামূল হক এমপি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তহুরা হকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোসলেহ উদ্দিন। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাফল্য, ব্যর্থতা ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন নির্বাহী পরিচালক মমিনুল ইসলাম সংগ্রাম, জেনারে ম্যানেজার হোসেন আলী, মনিমুল হক, সাদেক ব্যাপারী প্রমুখ। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে কৃতিত্ব অর্জনকারী কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জানানো হয় ।

সেপ্টেম্বর ১০
০৩:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত