Daily Sunshine

ইয়াবাসহ গ্রেফতার একই পরিবারের চারজন কারাগারে

Share

সানশাইন ডেস্ক : রাজধানীর মিরপুরে ছয় হাজার ইয়াবাসহ গ্রেফতার একই পরিবারের চার সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- মো. শহিদুল ইসলাম (৩৩), মো. নুর নবী (২৮), মো. আব্দুর বারী (৩০) ও পপি আক্তার (২০)।

আজ তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর রূপনগর থানায় মাদক দ্রব্য আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। মামলার সিডি না থাকায় ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়ে রিমান্ড শুনানির জন্য ১১ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

রূপনগর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক শওকত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার বিকেল ৪টার দিকে রাজধানীর রূপনগর থানাধীন মিরপুর-৬ এলাকা থেকে ছয় হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা করে র‌্যাব-১ ব্যাটালিয়নের একটি দল। এরপর তাদের বিরুদ্ধে রূপনগর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

সানশাইন/০৮ সেপ্টেম্বর/ রোজি

সেপ্টেম্বর ০৮
২০:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জাগছে শরৎ শুভ্রকাশে

জাগছে শরৎ শুভ্রকাশে

রোজিনা সুলতানা রোজি : শরৎ এলে প্রকৃতি সেজে ওঠে সাদা কাশফুলে। দেশের বিভিন্নস্থানে ফোটা কাশফুলের সৌন্দর্যের প্রেমে মেতে উঠে প্রকৃতিপ্রেমীরা। এরইমধ্যে সাদা ফুলের আভা ছড়িয়েছে চারিদিকে। রাজশাহীর পদ্মা নদীর তীরেও সাদা আভা ছড়াতে শুরু করেছে কাশ ফুলের শুভ্রতা। বার মাসে ছয় ঋতুর এদেশে ভাদ্র-আশ্বিন মাসজুড়ে প্রভাত রাঙাবে শারদ। গুটি পায়ে

বিস্তারিত




এক নজরে

চাকরি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বিসিকে ৩১৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

সানশাইন ডস্কে: শিল্প মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করেছে। প্রতিষ্ঠানটি ৫৪টি পদে মোট ৩১৯ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও

বিস্তারিত

Follow on Facebook