Daily Sunshine

পিএন স্কুলে দেয়ালিকা উন্মোচন ও বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করলেন মেয়র

Share

স্টাফ রিপোর্টার: সরকারি পি.এন বালিকা উচ্চ বিদ্যালয়ের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, দেয়ালিকা উদ্বোধন ও বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন এবং বৃক্ষরোপণ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। জাতীয় শোক দিবস-২০১৯ উপলক্ষে বৃহস্পতিবার এসব কর্মসূচির আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার দুপুরে প্রথমে দেয়ালিকার উদ্বোধন করেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর পুরস্কার বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে যোগ দেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, যতদিন পৃথিবী থাকবে ততদিন সর্বশ্রেষ্ঠ বাঙালি হিসেবে থাকবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি সারাটা জীবন বাঙালি, বাঙালি করে গেছেন। তাঁর মতো কেউ বাঙালিকে এতো আপন করে ডাকেনি। তিনি দেশ স্বাধীন করলেন, কিন্তু গড়ার সময় পেলেন না। তবে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করছেন।

সরকারি পি.এন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তৌহিদ আরার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। অনুষ্ঠানে অন্যদের মধ্যে মাননীয় মেয়র মহোদয়ের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, পি.এন স্কুলের সহ-প্রধান শিক্ষিকা আফরোজা খানম ও সাবেরা কামরুন নাহার। পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে বৃক্ষরোপণ করেন মেয়র। এরপর স্কুলের বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করেন তিনি।

সানশাইন/২৯ আগস্ট/ রোজি

আগস্ট ২৯
১৯:১২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

রোজিনা সুলতানা রোজি : সব ফুলই শোভা ছড়ায়। সুগন্ধ ঢেলে দেয় প্রকৃতিতে। সেই ফুলে বিমোহিত হয় ভ্রমর। আর মানুষের কাছে তো ফুল ভালোবাসার নিদর্শন। ফুল ভালোবাসেন না এমন মানুষ খুজে পাওয়া ভার। প্রকৃতিতে হাজারো প্রজাতির ফুলের মধ্যে নীরবে সৌন্দয্য বিলায় রক্তকাঞ্চন। এক সময় গ্রাম বাংলার ফুল প্রেমী মানুষের কাছে রক্তকাঞ্চন

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত