Daily Sunshine

বাংলাদেশি চলচ্চিত্রে সানি লিওন

Share

সানশাইন ডেস্ক: প্রথমবারের মতো ঢালিউডের একটি চলচ্চিত্রে দেখা যাবে বলিউড তারকা সানি লিওনকে। ‘বিক্ষোভ’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করবেন এই অভিনেত্রী। এক ভিডিওবার্তায় পারফর্ম করার কথা নিশ্চিত করেছেন সানি।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। সেলিম জানান, আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি মুম্বাইয়ে গানটির শুটিংয়ে অংশ নেবেন সানি লিওন। গানটির নৃত্যপরিচালনা করবেন ভারতের বব ও পাবন।

ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। ইতোমধ্যে এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টেপাধ্যায়। এ ছাড়া এই ছবিতে রজতাভ দত্ত, অমিত হাসানসহ আরো অনেকে অভিনয় করবেন।

তবে এই ছবির নায়ক কে থাকছেন তা এখনো নিশ্চিত জানাননি পরিচালক। নিরাপদ সড়কের আন্দোলনকে কেন্দ্র করে শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

সানশাইন/ ২১ আগস্ট/ রোজি

আগস্ট ২১
১৯:১৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত