Daily Sunshine

ফজলে হোসেন বাদশার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে। বৃহস্পতিবার সকালে অজ্ঞাত সাইবার দুর্বৃত্তরা এই ঘটনা ঘটায়।

ফজলে হোসেন বাদশা জানান, বৃহস্পতিবার সকালে তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে প্রবেশ করতে ব্যর্থ হন। এরপর অ্যাকাউন্ট উদ্ধারের বিধিবদ্ধ তৎপরতা চালিয়ে দেখা যায়, সাইবার দুর্বৃত্তরা তথ্য বদলে ফেলেছে।

বিষয়টি সঙ্গে সঙ্গেই ফেসবুক কর্তৃপক্ষের নজরে আনা হয় এবং আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয় বলে জানিয়েছেন ফজলে হোসেন বাদশা। তিনি জানান, ওই অ্যাকাউন্ট থেকেই তার অফিসিয়াল পেজও পরিচালিত হয়ে আসছে। সে কারণে অ্যাকাউন্ট ফেরত না পাওয়া পর্যন্ত কোনো সাইবার দুর্বৃত্ত ওই অ্যাকাউন্ট কিংবা পেজ থেকে দূরভিসন্ধিমূলক কোনোকিছু শেয়ার করতে পারে বলে আশঙ্কা করছেন তিনি। এক্ষেত্রে মানুষকে বিভ্রান্ত না হওয়ারও আহ্বান জানান রাজশাহী সদর আসনের এই সংসদ সদস্য।

সানশাইন/১৫ আগস্ট/ রোজি

আগস্ট ১৫
১৫:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত