Daily Sunshine

রাবিসাসের উপদেষ্টা মুস্তাফিজ রনির বাবার মৃত্যুতে শোক

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সাংবাদিক সমিতির উপদেষ্টা ও সাবেক সফল সভাপতি-সাধারণ সম্পাদক এবং দৈনিক সমকালের সাবেক বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুস্তাফিজ রনির বাবা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। রোববার দুপুরে রাবিসাসের সভাপতি সুজন আলী এবং সাধারণ সম্পাদক সাইফ সাইফুল্লাহ স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে তারা এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তারা বলেন, মুস্তাফিজ রনি রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাথে দীর্ঘ ৬ বছর ধরে যুক্ত আছেন। তার বাবার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

প্রসঙ্গত, গত শুক্রবার রনির বাবা সৌদি আরবে কর্মরত অবস্থায় স্ট্রোক করলে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন আজ ভোর ৫টায় (বাংলাদেশ সময়) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সানশাইন অনলাইন/এন এ

সেপ্টেম্বর ১৫
১৮:১১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

সাইকেলে স্কুলযাত্রায় ওরা

রোজিনা সুলতানা রোজি : এমন এক সময় ছিল যখন মেয়েদের সাইকেল চালানোকে সমাজ নেতিবাচক দিক হিসেবেই দেখতো। মেয়েদের অল্প বয়সে বিয়ে দেয়া হত যখন তারা বুঝতোই না যে বিয়ে কি? সাইকেল চালানো তো দূরের কথা মেয়েদের পড়ালেখারও তেমন সুযোগ দেয়া হত না। কিন্তু সমাজ আজ আধুনিকতার ছোঁয়ায় সচেতন হয়েছে। সমাজের

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত