Daily Sunshine

রাবিসাসের উপদেষ্টা মুস্তাফিজ রনির বাবার মৃত্যুতে শোক

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সাংবাদিক সমিতির উপদেষ্টা ও সাবেক সফল সভাপতি-সাধারণ সম্পাদক এবং দৈনিক সমকালের সাবেক বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুস্তাফিজ রনির বাবা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। রোববার দুপুরে রাবিসাসের সভাপতি সুজন আলী এবং সাধারণ সম্পাদক সাইফ সাইফুল্লাহ স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে তারা এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে তারা বলেন, মুস্তাফিজ রনি রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাথে দীর্ঘ ৬ বছর ধরে যুক্ত আছেন। তার বাবার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

প্রসঙ্গত, গত শুক্রবার রনির বাবা সৌদি আরবে কর্মরত অবস্থায় স্ট্রোক করলে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন আজ ভোর ৫টায় (বাংলাদেশ সময়) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সানশাইন অনলাইন/এন এ

সেপ্টেম্বর ১৫
১৮:১১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

শোভা ছড়াচ্ছে ‘রক্তকাঞ্চন’

রোজিনা সুলতানা রোজি : সব ফুলই শোভা ছড়ায়। সুগন্ধ ঢেলে দেয় প্রকৃতিতে। সেই ফুলে বিমোহিত হয় ভ্রমর। আর মানুষের কাছে তো ফুল ভালোবাসার নিদর্শন। ফুল ভালোবাসেন না এমন মানুষ খুজে পাওয়া ভার। প্রকৃতিতে হাজারো প্রজাতির ফুলের মধ্যে নীরবে সৌন্দয্য বিলায় রক্তকাঞ্চন। এক সময় গ্রাম বাংলার ফুল প্রেমী মানুষের কাছে রক্তকাঞ্চন

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত